আল-জাজিরার গাড়িতে পেট্রোলবোমা

প্রকাশঃ ফেব্রুয়ারি ৯, ২০১৫ সময়ঃ ১০:৪২ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১০:৪২ পূর্বাহ্ণ

জেলা প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম

aljajiraবগুড়ায় আল-জাজিরা টেলিভিশনের গাড়িতে পেট্রোলবোমা নিক্ষেপ করেছ দুর্বৃত্তরা। এতে অল্পের জন্য রক্ষা পেয়েছেন আল-জাজিরার সাউথ এশিয়া প্রতিনিধি মাহির সাত্তার ও তার দুই সহকর্মী।

রোববার সন্ধ্যা সোয়া ৭ টার দিকে বগুড়া শহরের চারমাথা কেন্দ্রিয় বাস টার্মিনালের পাশে এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, চলমান অবরোধের প্রামাণ্য চিত্র ধারন শেষে একটি প্রাইভেট গাড়িযোগে আল-জাজিরা টেলিভিশনের ইংলিশ ভার্ষনের সাউথ এশিয়া প্রতিনিধি মাহির সাত্তার, ক্যামেরাম্যান ও ভিডিও এডিটর সোলায়মান হোসেন সাওন ও গাড়ি চালক মাসুম জয়পুরহাট থেকে বগুড়ায় হোটেল নাজগার্ডেনে ফিরছিলেন।

রোববার সন্ধ্যা সোয়া ৭টার দিকে তাদের বহনকারী গাড়িটি বগুড়া শহরের চারমাথা কেন্দ্রীয় বাস টার্মিনালের পাশে পৌঁছলে দুর্বৃত্তরা গাড়িটি লক্ষ্য করে পেট্রোলবোমা ছুঁড়ে মারে।

গাড়ির গতি বেশি থাকায় পেট্রোলবোমাটি গাড়ির কাচের সাথে ধাক্কা খেয়ে মহাসড়কের উপরে বিস্ফোরিত হয়ে সাথে সাথে রাস্তায় আগুন ধরে যায়। এতে গাড়ির কাচ সামান্য ক্ষতিগ্রস্ত হয়। ফলে অল্পের জন্য রক্ষা পান গাড়িতে থাকা আল-জাজিরার পুরো ইউনিট। তারা দ্রুত হোটেল নাজগার্ডেনে পৌঁছান। এরপর বিষয়টি জানাজানি হয়।

এ ব্যাপারে আল জাজিরা টেলিভিশনের ঢাকা অফিসের ক্যামেরাম্যান ও ভিডিও এডিটর সোলাইমান হোসেন শাওন বলেন, ভাগ্যক্রমে বেঁচে গেছি। যদি পেট্রলবোমা গাড়ির ভিতরে পড়তো তাহলে হয়তো আমাদের অবস্থা খারাপ হেতা। আমরা প্রচণ্ড ভয় পেয়েছি।

বগুড়া জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত সিনিয়র সহকারি পুলিশ সুপার গাজিউর রহমান জানান, এ ধরনের কোনো খবর তার জানা নেই। আল-জাজিরার সাংবাদিকদের পক্ষ থেকেও পুলিশকে কিছু জানানো হয়নি।

এদিকে রোববার রাত ৯টার পর সড়ক ও মহাসড়কে নিরবতা নেমে আসে। এর আগে সামান্য কিছু গাড়ি পুলিশ পাহারায় চলাচল করলেও গতরাতে কোনো গাড়ি ছিল না। নিরাপত্তাহীনতার কারণে কেউ আর রাতে রাস্তায় গাড়ি নামাতে সাহস পাচ্ছে না।

অপরদিকে বগুড়া-ঢাকা মাহসড়কের শাজাহানপুর উপজেলার নয় মাইল নামক স্থানে সন্ধ্যার পর থেকে অর্ধ শতাধিক গাড়ির কাঁচ ভঙেছে বলে জানা গেছে। এসময় তেমন পুলিশ ছিল না।

প্রতিক্ষণ /এডি/জামসেদ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G